• দুপুর ২:৫৯ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ঈদের দিনে সোনারগাঁয়ের বিনোদন কেন্দ্রগুলোতে উপজেলা প্রশাসন অভিযান

ঈদের দিনে সোনারগাঁয়ের বিনোদন কেন্দ্রগুলোতে উপজেলা প্রশাসন অভিযান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আজ ঈদুল ফেতর। কিন্তু বৈশ্বিক মহামারির কারনে সারা বিশ্বের মতো বাংলাদেশেও লক ডাউন চলছে। তারপরও স্বাস্থ্যবিধি মেনে খোলা ঈদগাহ পরিবর্তে মসজিদে শারীরিক দুরত্ব বজায় রেখে নামাজ পড়ার অনুমতি দেয় সরকার। কিন্তু ঈদে ঘর থেকে বেরুনো, আত্মীয় স্বজনদের বাড়িতে বেড়ানো ও বিনোদন কেন্দ্রগুলোতে ঘুরতে যাওয়ার উপর নিষেধাজ্ঞা দেয়া হয়। এরপর সোনারগাঁয়ে কিছু মানুষ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে জাদুঘরসহ বিভিন্ন জায়গায় পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসেন। করোনাকালে এসব মানুষকে করোনার সংক্রমণ থেকে বাঁচাতে উপজেলার বিভিন্ন বিনোদন স্পটগুলোতে নজরদারী করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন। এসময় তিনি বিনোদন কেন্দ্রগুলোতে ঘুরতে আসা মানুষকে করোনার ভয়াবহতা সর্ম্পকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন জানান, সোনারগাঁবাসীকে করোনার সংক্রমণ থেকে রক্ষা করতে আমরা প্রতিদিনই কাজ করে যাচ্ছি। তারপর মানুষ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কারণে অকারণে মানুষ ঘর থেকে বাহির হয়ে বিভিন্ন স্থানে আড্ডারত থাকেন। সোনারগাঁবাসী প্রতিদিনই সরকারের আদেশ অমান্য করে অযথা ঘুরাফেলার জন্য সোনারগাঁয়ে করোনার সংক্রমণ বেড়েই চলছে। করোনার সংক্রমণ যাতে বাড়তে না পারে সেজন্য বিনোদন স্পটগুলোতো নজরদারী বাড়িয়েছি। আমরা জানি ঈদের দিন সোনারগাঁও জাদুঘর, পানাম নগরী ও বৈদ্যেরবাজার এলাকায় অনেক লোকের সমাগম ঘটে। যেখানে মানুষ শারীরিক দুরত্ব না মেনে ঘুরাফেরা করছিলেন। এসব জায়গায় নজরদারী করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘুরতে আসা লোকজনকে বুঝিয়ে বাড়িতে চলে যেতে বলা হয়। এছাড়া মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় কিছু দোকানদান চটপটির দোকান বসিয়ে লোক সমাগম করে চটপটি বিক্রি করছিল। পরে সেখানে গিয়ে তাদের চটপটির দোকানগুলো বন্ধ করে দেয়া হয়। তিনি আরো জানান, তাদের এ নজরদারী অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution